Events

কলেজের বিশেষ কার্যক্রম 

হলি ল্যান্ড কলেজ বৃহত্তর দিনাজপুরের একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান। এ শিক্ষা প্রতিষ্ঠানটিতে শিক্ষাদানের পাশাপাশি মানবিক মূল্যবোধ তৈরি, দেশাত্মবোধ ও সমাজ ভাবনায় উদ্দীপ্ত করার লক্ষ্যে একাডেমিক কার্যক্রমের বাইরেও শিক্ষার্থীদের নানা দায়িত্বশীল কার্যক্রমের সাথে সম্পৃক্ত করা হয়, যা তাদেরকে সুস্থ ও পরিশীলিত মনের অধিকারী হতে সাহায্য করবে।

বার্ষিক ক্রীড়া, সাহিত্য সাংস্কৃতিক সপ্তাহ

‘বার্ষিক ক্রিড়া, সাহিত্য-সাংস্কৃতিক সপ্তাহ ও একাডেমিক এ্যাওয়ার্ড' প্রদান অনুষ্ঠান হলি ল্যান্ড কলেজের একটি দৃষ্টিনন্দন একাডেমিক ও সাংস্কৃতিক কার্যক্রম যা প্রতি বছর পালন করা হয়ে থাকে। এ বিশেষ অনুষ্ঠানটিতে সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ সরকারের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিগণ উপস্থিত থেকে শিক্ষার্থীদের উৎসাহিত করে থাকেন। এমন একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় হুইপ জনাব মো: ইকবালুর রহিম এম.পি. ও পুলিশ সুপার জনাব মোঃ হামিদুল আলম।

বর্ষবরণ উৎসব

পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। সকল ধর্ম-বর্ণ ও শ্রেণি-পেশার মানুষের কাছে নববর্ষের এ দিনটি সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে। হৃদয়ের উৎস থেকে উঠে আসা প্রাণের এ উৎসবটি হলি ল্যান্ড কলেজ প্রতি বছর সাড়ম্বরে উদযাপন করে থাকে।

নবীন বরণ

“নবীন বরণ' হলি ল্যান্ড কলেজের নিয়মিত কার্যক্রমগুলোর মধ্যে একটি বিশেষ অনুষ্ঠান। অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে নবাগত শিক্ষার্থীদেরকে এ অনুষ্ঠানে পরমস্নেহে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়। এ অনুষ্ঠানের আকর্ষনীয় বৈশিষ্ট্য হলো দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গসহ ও অভিভাবকগণের উৎসাহব্যঞ্জক উপস্থিতি নবীনদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক কথা বলছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় সাবেক উপাচার্য প্রফেসর আব্দুল খালেক।

yg jcka